তরুণীকে ছিঁড়ে খেল নিজের পোষা কুকুররা!

0
383

খবর ৭১:কুকুরের প্রভুভক্তির কথা সুপ্রাচীন কাল থেকে সর্বজনবিদিত। কিন্তু যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় তরুণীর মৃত্যু উল্টো ছবি সামনে আনছে। ওই তরুণী প্রাণ হারিয়েছেন তারই পোষা কুকুরদের হাতে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বেঠানি লিন স্টিফেন্স নামের ওই তরুণীর কুকুর-প্রীতি ছিল মারাত্মক। বৃহস্পতিবার বিকেলে তিনি তার অতিকায় দুটি পিট বুল কুকুরকে নিয়ে বড় রাস্তা থেকে আধ মাইল দূরে বেড়াতে গিয়েছিলেন। ওই এলাকা বেশ ফাঁকা। অনেকটা জঙ্গলের আদল আছে। সেখানেই তাদের হাঁটাতে নিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু আর ফিরে আসেননি।

পরে খুঁজতে বেরিয়ে আবিষ্কৃত হয় কুকুররা একটি ছিন্নভিন্ন দেহকে ঘিরে রেখেছে। দূর থেকে ওই দেহটি পশুর দেহ বলে মনে হলেও সামনে গিয়ে দেখা যায় দেহটি হতভাগ্য বেঠানি স্টিফেন্সের!

গুচল্যান্ডের শেরিফ জিম অ্যাগনিউ শুক্রবার সংবাদমাধ্যমের কাছে ঘটনাটি বিধৃত করে জানান, ‘‘আমার ৪০ বছরের পেশাগত জীবনে এমন কেস আগে কখনও দেখিনি। আশা করি, যেন আর দেখতেও না হয়।’’

২২ বছরের স্টিফেন্সের শরীরের ক্ষত পরীক্ষা করে দেখা যায়, তিনি আত্মরক্ষারও চেষ্টা করেছিলেন। তদন্তকারীদের অনুমান, কুকুর দুটি প্রথমেই স্টিফেন্সের গলা ও মুখের উপরে ঝাঁপিয়ে পড়ে ও দাঁত-নখ দিয়ে ফালাফালা করে দিতে থাকে। কিন্তু কেন কুকুরগুলো আচমকা নিজের মালকিনকেই এভাবে আক্রমণ করল, তা এখনও স্পষ্ট নয়। তবে তারাই যে স্টিফেন্সকে হত্যা করেছে তাতে কোনো সন্দেহ নেই।

এমন অস্বাভাবিক একটি ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। কুকুরগুলোকে অনেক কষ্টে অচেতন করে রাখা হয়েছে। স্টিফেন্সের আত্মীয়রা দাবি তুলেছেন, ওই কুকুরগুলোকে মেরে ফেলা হোক।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here