তবে কি জালিয়াতি করে প্রধানমন্ত্রীর অনুদান পেলেন আহমেদ শরীফ!

0
674

খবর৭১ঃ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ নিজের ও তার স্ত্রীর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে ৩৫ লাখ টাকা চিকিৎসা সহায়তা পেয়েছেন।

১৮ এপ্রিল, বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার কাছ থেকে নিজেই অনুদানের চেক গ্রহণ করেন এই চলচ্চিত্র অভিনেতা।

এখন মিডিয়াতে প্রশ্ন উঠেছে তিনি এমন কোন রোগে অসুস্থ? আবার অনেকেই বলাবলি করছেন ডেনিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আহমেদ শরীফের কিসের আর্থিক সংকট?

জানা যায়, আহমেদ শরীফের বড় ভাই, বিজিএমইর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান। তার ব্যবসা ডেনিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর পদে আছেন আহমেদ শরীফ। আহমেদ শরিফের নিজের উত্তরায় হাউজিং ব্যবসা আছে। তবে কেন তিনি কেন ৩৫ লাখ টাকা চিকিৎসা সহায়তা নিলেন।

যেখানে এককালের দাপুটে খল অভিনেতা বাবর, নির্মাতা ছটকু আহমেদ, অভিনেতা জ্যাকি আলমগীর, সুরুজ বাঙ্গালী, প্রযোজক সৈয়দ মোজাফফর হোসেন, অভিনেতা কালা আজিজরা অসহায়, অসুস্থ জীবন যাপন করছেন।

আহমেদ শরিফ এখানেও খল অভিনেতার বাস্তব পরিচয় দিলেন। কারণ সুস্থ সবল একজন মানুষ রোগীর অভিনয় করে টাকা নিয়েছেন। দরিদ্র তহবিলের টাকা হাতে নিতে একটুও বিবেকে বাঁধেনি এই ভিলেনের।

জানা গেছে আহমেদ শরীফ অনুদানের চেক নিয়ে সেদিন রাতেই চলচ্চিত্র প্রযোজক শফি বিক্রমপুরীর ৫০তম বিয়েবার্ষিকীর আনন্দ অনুষ্ঠানে যোগ দেন। সামাজিক যোগাযোগমাধ্যমসহ শিল্পী কলাকুশলীদের মধ্যেও প্রশ্ন উঠেছে- আহমেদ শরীফের অসুখটা কী? তার আর্থিক অভাব-অনটন আসলে কোন পর্যায়ে?

আরও জানা যায়, শিল্পী সমিতি থেকে কয়েকদিন আগেও তিনি ৫০ হাজার টাকা সাহায্য নিয়েছেন। উত্তরায় তার নিজস্ব বাসভবন রয়েছে।

শিল্পী সমিতির মাধ্যমে বা পরিচালক প্রযোজক সমিতির মাধ্যমেও তাকে আর্থিক সাহায্য দিতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করা হয়নি। তাহলে প্রধানমন্ত্রীর কাছে আহমেদ শরীফের জন্য এই আর্থিক অনুদানপ্রাপ্তির নেপথ্যে কে বা কারা ছিলেন?
আর আসলেও আহমেদ শরীফ চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা প্রধানমন্ত্রীর কাছ থেকে একজন অসহায় মানুষ হিসেবে পাওয়ার যোগ্য কিনা তা কি খতিয়ে দেখা হয়েছে? এমন প্রশ্নও উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here