তনুর পরিবারের ৫ সদস্য সিআইডি কার্যালয়ে

0
433

খবর৭১: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের ২০ মাস পর তার পরিবারের ৫ সদস্যকে ঢাকার পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদর দফতরে তলব করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০টায় তনু বাবা ও মামলার বাদী, মা, ভাই, চাচাতো বোন ও চাচাতো ভাই ঢাকায় সিআইডি কার্যালয়ে আসেন। তারা সবাই তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন বলে সিআইডি সূত্রে জানা গেছে।

এর আগে মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন তনুর মা আনোয়ারা বেগম। তিনি জানান, গত সোমবার (২০ নভেম্বর) কুমিল্লা সিআইডি অফিস থেকে একটি আমাদের নিকট একটি চিঠি দেয়া হয়েছে। ওই চিঠিতে আমাকে (তনুর মা), আমার স্বামী (তনুর বাবা), দুই ছেলে ও লাইজুকে (তনুর চাচাতো বোন) নিয়ে ঢাকা সিআইডি অফিসে যাওয়ার জন্য বলা হয়েছে। মেয়ে হত্যার বিচারের আশায় আমরা যাব।

গত বছরের ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের ভেতর একটি জঙ্গল থেকে তনুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ ও ডিবি’র পর গত বছরের ১ এপ্রিল থেকে মামলাটির তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here