ঢাকা সিটি নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত রাতে: মির্জা ফখরুল

0
217

খবর৭১ঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে উপ-নির্বাচন এবং উত্তর ও দুই সিটির ৩৬টি সাধারণ এবং ১২টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে বিএনপি অংশ নেবে কি নেবে না সে বিষয়ে আজ রাতেই সিদ্ধান্ত নেবে দলটি।এমনটিই জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সকালে বনানী কবরস্থানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কনিষ্ঠ ছেলে প্রয়াত আরাফাত রহমানের মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা জানান।

এ সময় বিএনপি মহাসচিবসহ দলের নেতারা সেখানে সূরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন।বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এ সময় কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, সন্ধ্যায় দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের বৈঠক আছে, বৈঠকে আলোচনার পর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে কথা বলে ভোটে যাওয়া না যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এ সময় আরাফাত রহমানের স্মৃতিচারণ করেন মির্জা ফখরুল। বলেন, ‌আওয়ামী লীগ সরকারের নির্যাতন ও মানসিক পীড়নে অকালেই পৃথিবী ছাড়তে হয়েছে আরাফাত রহমানকে।

বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, উপদেষ্টা ডা. আবদুল কুদ্দুস, কেন্দ্রীয় কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খানসহ ছাত্রদল ও যুবদলের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন এবং দুই সিটির ৩৬টি সাধারণ এবং ১২টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট হবে। মির্জা ফখরুল সম্প্রতি এক অনুষ্ঠানে জানিয়েছেন, জাতীয় ঐক্যফ্রন্ট এ সরকারের অধীনে কোনো নির্বাচনেই অংশ নেবে না।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here