ঢাকা মেডিক্যালে ব্রাদার-প্যাথলজিস্ট মধ্যে সংঘর্ষ, আহত ২৫

0
359
ডেঙ্গুতে ঢাকা মেডিকেলে একজনের মৃত্যু

খবর৭১ঃ

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ব্রাদার ও প্যাথলজিস্টদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ রবিবার (১৮ আগস্ট) সকালে হাসপাতালের প্যাথলজি বিভাগ থেকে রিপোর্ট সংগ্রহ করাকে কেন্দ্র করে এই সংঘর্ষ বাঁধে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হাসপাতালের চারজন ব্রাদার সাধারণ পোশাকে প্যাথলজি বিভাগে যান। এ সময় একজন রোগীর রিপোর্ট তাড়াতাড়ি দেওয়ার জন্য সুপারিশ করেন তাঁরা। কিন্তু প্যাথলজি বিভাগ থেকে জানানো হয়, রোগীর চাপ থাকায় রিপোর্ট দিতে দেরি হবে। ব্রাদাররা বলেন, তাঁরা হাসপাতালের ব্রাদার, তাই তাড়াতাড়ি রিপোর্টটা দিলে সুবিধা হয়। একপর্যায়ে প্যাথলজিস্ট ও ব্রাদারদের মধ্যে হাতাহাতি শুরু হয়।

খবর পেয়ে প্যাথলজি বিভাগের প্রধান ডা. আবদুল আজিজ খান ঘটনাস্থলে আসেন। সেখানে ব্রাদারদের তোপের মুখে পড়েন একজন জ্যেষ্ঠ প্যাথলজিস্টসহ আবদুল আজিজ খান। এরপর ব্রাদাররা চলে আসেন। তবে এর কিছুক্ষণ পর হাসপাতালের ব্রাদাররা মিছিল নিয়ে প্যাথলজি বিভাগে যান। প্যাথলজিস্টরা সংঘবদ্ধ হয়ে ব্রাদারদের প্রতিহত করার চেষ্টা করলে আবারো সংঘর্ষ বাঁধে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here