ঢাকা উত্তরে শাফিনকে মেয়র প্রার্থী ঘোষণা

0
349

খবর৭১: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) সমর্থিত মেয়র প্রার্থী হিসেবে জনপ্রিয় ব্যান্ড মাইলসের প্রতিষ্ঠাতা শাফিন আহমেদের নাম ঘোষণা করেছেন এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

ববি হাজ্জাজ তার রাজনৈতিক দল হিসেবে নির্বাচন কমিশনে জমা দেয়া দলের নিবন্ধন আবেদন কার্যক্রম বর্ণনা করেন এবং আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে এনডিএম সমর্থিত মেয়র প্রার্থী হিসেবে শাফিন আহমেদের নাম ঘোষণা করেন।

ববি হাজ্জাজ বলেন, ‘আসন্ন উত্তর সিটি করপোরেশনের আসন্ন উপ-নির্বাচনে মেয়র পদে এনডিএম প্রতিদ্বন্দ্বীতা করতে চায়। আমরা বিশ্বাস করি একমাত্র নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পালাবদল এবং জনগণের মতামতের প্রতিফলন ঘটা সম্ভব। যেহেতু এই উপ-নির্বাচনের পরই আমরা নিবন্ধন সার্টিফিকেট পাবো, এজন্য এখন আমরা আমাদের সমর্থিত প্রার্থী হিসেবে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন- এনিডিএম সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম উচ্চ পরিষদের সদস্য শাফিন আহমেদের নাম ঘোষণা করছি। স্বপ্নের ঢাকা বাস্তবায়নের প্রতিশ্রুতি নিয়ে তিনি ঢাকাবাসীর কাছে যাবেন এবং আমরা আশা করছি সচেতন ঢাকাবাসী এবং তরুণ প্রজন্ম তাকে অবস্থান নিবেন।’

তিনি বলেন, ‘একই সঙ্গে সরকারকে সতর্ক করব, জনগণের রায় পরিবর্তনের নীল নকশা করবেন না। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করলে পায়ের তলার মাটি থাকবে না।’

সংবাদ সম্মেলনে গত ১ বছরে এনডিএম’র দেশব্যাপী বিস্তৃত সাংগঠনিক কার্যক্রম ভিডিও প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন মহাসচিব অধ্যাপক আব্দুল্লাহ মো. তাহের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খোকন চৌধুরী, বিভাগীয় সম্পাদক জিসান খান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হাওলাদার আবুল হোসেন, দপ্তর সম্পাদক হুমায়ন পারভেজ খান প্রমুখ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here