ঢাকাই সিনেমায় দেখা মিলবে নওয়াজউদ্দিন সিদ্দিকীর

0
440

খবর৭১ঃ মিডিয়ায় চমক লাগা খবর বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর দেখা মিলবে ঢাকাই সিনেমায়। আর এর পেছনের নামটাও সকলের জানা খ্যাতিমান পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। তার আগের ছবিটিতেও আরেক তাবড় অভিনেতা ইরফান খানকে লিড রোলে নিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন তিনি।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রে কাজ কর করবেন। এটি ফারুকীর প্রথম ইংরেজি ভাষার চলচ্চিত্র। চলচ্চিত্রটির ৭০ ভাগ শুটিং হবে নিউইয়র্কে এবং বাকি ৩০ ভাগ শুটিং হবে ভারত, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ায়।

‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রটি পৃথিবীতে চলমান অভিবাসন এবং পরিচয় রাজনীতি দ্বারা অনুপ্রাণিত। চলচ্চিত্রটিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী শুধুমাত্র অভিনয়ই করছেন না, পাশাপাশি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’ চলচ্চিত্রটি প্রযোজনাও করছে।

এ চলচ্চিত্রে যুক্ত হওয়া প্রসঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, ‘এই সিনেমার চিত্রনাট্যটা আমি প্রথম যখন পড়ি তখন থেকে এটি আমার সঙ্গে রয়ে গেছে। জোরালো রসবোধ এবং আবেগের মধ্য দিয়ে আজকের যুগের এক অদ্ভুত পৃথিবীকে আবিষ্কার করে এই চিত্রনাট্য। কিছু সিনেমা আছে যেগুলো আপনার অবশ্যই বানানো উচিত। একজন অভিনেতার সামর্থ্যরে বাইরেও এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আমি নিজের ভিতর একটা তাগিদ অনুভব করছিলাম, কারণ আমার মনে হয়েছে এটা এমন একটা সিনেমা অবশ্যই যেটা তৈরি হওয়া দরকার’।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। এই চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটবে।

চলতি বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। এই চলচ্চিত্রে সংলাপগুলো হবে মূলত ইংরেজি ভাষায় এবং এর পাশাপাশি কিছু সংলাপ হবে উর্দু, হিন্দি এবং বাংলা ভাষাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here