ড. কামালের ওপর হামলাকারীদের শাস্তি দাবি বিএনপির

0
206

খবর৭১ঃ শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে বিএনপি ও ঐক্যফ্রন্ট।

শনিবার দুপুরে ইসিতে গিয়ে এই দাবি জানান বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

এদিন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে দেখা করেন মোয়াজ্জেম হোসেন আলালের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল।

সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের আলাল অভিযোগ করে বলেন, প্রায় সব জায়গায় প্রশাসন, পুলিশ ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপির প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন জায়গায় আক্রমণ হচ্ছে। তারা এসব আক্রমণ বন্ধের দাবি জানিয়েছেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আরও বলেন, শুক্রবার সিরাজগঞ্জে বিএনপির নারী প্রার্থী রুমানা মাহমুদের প্রচার মিছিলে গুলি করা হয়েছে। এতে তিনিসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় মামলা দিতে গেলে মামলা নেয়া হয়নি। তাই তারা সিরাজগঞ্জের পুলিশ সুপার এবং সংশ্লিষ্ট থানার ওসি প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

শুক্রবার সকালে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার সময় ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা করে সন্ত্রাসীরা।

হামলায় ড. কামাল হোসেনের গাড়ি ক্ষতিগ্রস্ত না হলেও বহরের পেছনে থাকা জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, ঢাকা-১৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী সিদ্দিক সাজুর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ২৫-৩০ জন আহত হন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here