ড.কামরুল আহসানের জন্মদিন উদযাপিত

0
505

খবর ৭১: কামরুল গ্রুপের চেয়ারম্যান, ম্যাস্ট্রো গ্রুপের চেয়ারম্যান, মোবিলিটি গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও, খবর ৭১.কম এর সম্পাদক ও প্রকাশক ড.কামরুল আ্হসানের জন্মদিন উদযাপিত হয়েছে। আজ ১৩ অক্টোবর শনিবার সাভারের গল্ফ ক্লাবে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দিনটি উদযাপন করা হয়। উক্ত অনুষ্ঠনে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, বর্তমান সংসদ সদস্য, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, মেঘনা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান, উইং কমান্ডার খলিলুর রহমান, ড. কামরুল আহসানের শিক্ষা জীবনের শিক্ষকবৃন্দ, স্ত্রী, সন্তান, বাল্য  বন্ধুসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জন্মদিনের অনুষ্ঠানে ড. কামরুল আহসানকে নিয়ে নিজ নিজ স্মৃতি চারণ করে  বক্তব্য রাখেন উপস্থিত সম্মানিত ব্যক্তিবর্গ। সকলেই ড. কামরুল আহসানের দীর্ঘায়ু ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এইচ এন আশিকুর রহমান স্বাগত বক্তব্যে বলেন, ড. কামরুল আহসান একজন স্বপ্নচারি মানুষ। তিনি তার স্বপ্নকে বস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমার বিশ্বাস ড. কামরুল সাফল্যের সর্বোচ্চ শিখরে আহরণ করবেন।

ড. কামরুল আহসান একজন মানবিক মানুষ। মানুষকে ভালোবাসা দিতে কখনো কাপর্ণ করেন না। তার আশে পাশের সকলকে ভালোবাসা দিয়ে আগলে রাখেন তিনি।

এইচ এন আশিকুর রহমান বলেন, আমাদের উচিত সকলকে ভালোবাসা। আমরা যেমন আমাদের পরিবারকে ভালোবাসি। সেই ভালোবাসার কিছু অংশ অন্যদেরকেও বিলিয়ে দিতে হবে। তবেই কেবল পৃথিবী আরো সুন্দর হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য শেষে স্ত্রী, সন্তান ও উপস্থিত অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটেন ড. কামরুল আহসান।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here