ডেঙ্গুর কাছে পরাজিত ভিকারুননিসার অস্মিতা

0
788
ডেঙ্গুর কাছে পরাজিত ভিকারুননিসার অস্মিতা
ডেঙ্গুর কাছে পরাজিত ভিকারুননিসার অস্মিতা। ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ

ডেঙ্গুজ্বর কেড়ে নিল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী অস্মিতার প্রাণ। টানা ছয় দিন লাইফসাপোর্টে থেকে মৃত্যুর কাছে হার মানেন প্রতিভাবান এ শিক্ষার্থী।

বুধবার সকাল ৭টায় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে অস্মিতা। অস্মিতা ঢাকার আজিমপুরে পরিবারের সঙ্গে থাকত। সম্প্রতি সে, তার বাবা-মা ও একমাত্র ছোটবোন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়।

তাদের প্রথমে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে অস্মিতার রক্তের প্লাটিলেট কমে গেলে ২৮ আগস্ট তাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে। সেখানে ছয় দিন লাইফসাপোর্টে ছিল সে। সেখানে আজ সকালে মৃত্যুর কাছে হার মানে অস্মিতা।

অস্মিতা সিলেটের বিশ্বনাথ উপজেলার অলঙ্কারী ইউনিয়নের কামালপুর গ্রামের বিশিষ্ট কবি, ছড়াকার ও সংগঠক হেনা নুরজাহানের মেয়ে। তার বাবা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আমানত মাওলা টিপু।

অস্মিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার মামা বিশ্বনাথের কামালপুর গ্রামের হিমেল আহমেদ। তিনি জানান, ঢাকার আজিমপুর ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুদফা জানাজা শেষে অস্মিতার লাশ সিলেটে নিয়ে যাওয়া হবে৷ সেখানে জানাজা শেষে অস্মিতাকে হজরত শাহজালাল (রহ.) দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here