ডেঙ্গুতে ফরিদপুর মেডিকেলে আরও একজনের মৃত্যু

0
412
ডেঙ্গুতে ফরিদপুর মেডিকেলে আরও একজনের মৃত্যু

খবর৭১ঃ

ডেঙ্গু আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে সাহেব আলী (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে তাঁর মৃত্যু হয়। এ নিয়ে ১ আগস্ট থেকে এই হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মোট সাতজনের মৃত্যু হলো।

সাহেব আলী রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মনসের আলীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন। সাহেব আলীর জামাতা জাহাঙ্গীর মোল্লা বলেন, ৯ আগস্ট ঢাকায় বেড়াতে যান সাহেব আলী। সেখানে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১৩ আগস্ট রাজবাড়ীতে ফিরে আসেন। ১৬ আগস্ট তিনি রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে গতকাল সোমবার দুপুরে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে তাঁর মৃত্যু হয়। আজ মঙ্গলবার সকালে জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বলেন, রাজবাড়ী সদর হাসপাতাল থেকে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে আশঙ্কাজনক অবস্থায় সাহেব আলীকে এ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টা ১০ মিনিটের দিকে তিনি মারা যান।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছে ৭০ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছে ৩৫৭ জন। গত ২০ জুলাই থেকে আজ মঙ্গলবার পর্যন্ত মোট ১ হাজার ২৮৯ জন রোগী চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে ৭৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। ১৭৬ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। জেলার সরকারি হিসাবে এ পর্যন্ত এই হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৭ জন মারা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here