ডামুড্যা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কমিটি গঠন: শিমুল সভাপতি, আব্বাসী সাধারন সম্পাদক

0
335

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কমিটি গঠন করা হয়েছে। এতে সাবেক ছাত্রনেতা নাঈম আব্বাসী’কে সভাপতি ও হাসান মাহমুদ শিমুল’কে সাধারন সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারী ২০১৯) বিকালে এ কমিটির অনুমোদন করেন, শরীয়তপুর জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি এম. মিজানুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ রোমান আকন্দ। সংগঠণের প্যাডে এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
ওই পত্রে আরও জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে যথাযথভাবে কাজ করা ও সার্বক্ষণিক ভাবে তূর্ণমূলে দলের জন্য শ্রম দেওয়ায় ত্যাগের মূল্যায়ন হিসেবে সাবেক ছাত্রনেতা হাসান মাহমুদ শিমুল’কে সভাপতি ও সাবেক ছাত্রনেতা নাঈম আব্বাসী’কে সাধারন সম্পাদক করে ডামুড্যা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের আংশিক কমিটি গঠন করা হয়। এছাড়াও আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নিদের্শ প্রদান করা হয়।
এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-৩ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য নাহিম রাজ্জাক, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ ড. সরকার আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক শেখ জামাল আহমেদ, শরীয়তপুর জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি এম. মিজানুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ রোমান আকন্দ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকেও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here