ঠাকুরগাঁও পৌর আ’লীগের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি-একরাম, সম্পাদক-বাবু

0
598
ঠাকুরগাঁও পৌর আ’লীগের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি-একরাম, সম্পাদক-বাবু

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আনন্দ ঘন ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইকরামুল হক একরাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাসুদুর রহমান বাবু।

রবিবার (২৪ নভেম্বর) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয় । পরে পায়রা উড়িয়ে এ সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম (এমপি)।

ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)।

পৌর আ’লীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী।

এছাড়াও সম্মেলনে জেলা আ’লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটোসহ স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রতিদ্বন্দি কোন প্রার্থী না থাকায় পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ইকরামুল হক একরামকে পৌর আ’লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুকে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন জেলা আ’লীগ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here