ঠাকুরগাঁওয়ে হাম-রুবেলা ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন

0
481
ঠাকুরগাঁওয়ে হাম-রুবেলা ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন
ছবিঃ ঠাকুরগাঁও প্রতিনিধি।

খবর৭১ঃ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ইপিআই কার্যক্রম “হাম-রুবেলা” ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সংবাদ সম্মেলনে রোববার বিকেলে সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকারের সভাপতিত্বে বক্তব্য দেন, ডবিউএইচও’র এসটিএমও ডা: সিফাত জাহান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, নির্বাহী সদস্য আব্দুল লতিফ, জাতীয সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক বিধান দাস, ফরিদুল ইসলাম রঞ্জু প্রমুখ। হাম রুবেলা বিষয়ে এসময় তথ্য উপস্থাপন করে ঠাকুরগাঁও সদর হাসপাতালের ম্যাডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন। এতে জানানো হয় জাতীয়ভাবে শিশুদের হাম –রুবেলার প্রার্দুভাব কমাতেই এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল সারা দেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায় হাম রুবেলা ক্যাম্পেইন চলবে এবং ৯ মাস থেকে ১০ বছরের কম বয়সী শিশুদের ১ ডোজ এমআর টিকা প্রদান করা হবে বলে কর্মশালায় জানানো হয়। এ উপলক্ষ্যে জেলা স্বাস্থ্য বিভাগ সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করেছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। সে সময় অন্যান্যের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here