ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ অদম্য কর্নার শুভ উদ্বোধন করলেন রংপুর বিভাগীয় কমিশনার

0
644
ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ অদম্য কর্নার শুভ উদ্বোধন করলেন রংপুর বিভাগীয় কমিশনার

ঠাকুরগাঁও প্রতিনিধি:
বঙ্গবন্ধর উক্তির সাতই মার্চের ভাষণকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে নির্মিত হয় বাংলাদেশ অদম্য কর্নার। আর এই কর্নারের শুভ উদ্বোধন করলেন রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম।

রংপুরের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে প্রথমবার এসে ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যালয়ের দ্বিতীয় তলায় নির্মিত বাংলাদেশ অদম্য কর্নার উদ্বোধন শেষে কর্নার পরিদর্শন করে অভিভূত হয়েছেন।

রোববার (০৮ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যলয়ে বাংলাদেশ অদম্য কর্নারের শুভ উদ্বোধন করা হয়েছে । ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তার নিজেস্ব চিন্তাধারায় বঙ্গবন্ধুর সাত-ই মার্চের ভাষণ, মুক্তিযুদ্ধ, ডেল্টাপ্লান,অতিত, বর্তমান ও সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা কে কেন্দ্র এই অদম্য কর্নার নির্মাণ ও বাস্তবায়ন করেন।

রোববার বিকেলে উদ্বোধন শেষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, রংপুর বিভাগের কমিশনার কে এম তারিকুল ইসলামকে এ কর্নার ঘুরিয়ে দেখান ও কর্নারে বিভিন্ন চিত্রের বর্ণনা দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, (রাজস্ব) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, শিলাব্রত কর্মকার, জেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, মাহমুদুর রহমান, ফারহানা নাসরিনসহ ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাগণ।

এসময় রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম এক বিশেষ সাক্ষাৎকারে বলেন, আমরা কোথায় আছি? কোথায় যেতে চাই? এই সমন্নিত উদ্দ্যোগ ও কর্মসূচি নতুন প্রজন্মের সামনে তুলেধরার জন্য ঠাকুরগাঁও জেলা প্রশাসন যে উদযোগটি গ্রহণ করেছে এটি সত্যই প্রশংসার দাবিদার। পুরো গ্যালারিটি ঘুরে দেখে আমি সত্যই আনন্দিত ও অভিভুত। যে আমার একজন সহকর্মী এতো সুন্দর ও চমৎকার আয়োজন এখানে করেছে।

এছাড়াও এর আগে দুপুরে তিনি ঠাকুরগাঁও সরাকারি বালিকা উচ্চা বিদ্যালয়ের সততা স্টোরের শুভ উদ্বোধন করে বিদ্যালয়টি পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান-পিপিএম সেবা, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শাহানা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ বিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষর্থীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here