ঠাকুরগাঁওয়ে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধ, নিহত ১

0
704

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর নাম রফিকুল ইসলাম ওরফে তালেবান(৫১)।

রোববার ভোর রাতে রাণীশংকৈল উপজেলার নেকমরদের দূর্লভপুর গ্রামে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিনি নিহত হয়েছেন। মাদক বিরোধী বিশেষ অভিযানে ঠাকুরগাঁওয়ের এটি তৃতীয় বন্দুকযুদ্ধ।

নিহত রফিকুল ইসলাম ওরফে তালেবান রানীশংকৈল উপজেলার ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রামের হুমায়ুন কবীরের ছেলে।

রোববার ভোর রাতে রাণীশংকৈল উপজেলার নেকমরদ দূর্লভপুর এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানায় ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ।

রাণীশলকৈল পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার নেকমরদ ইউনিয়নের দূর্লভপুর গ্রামের মহারাজাহাটগামী রাস্তায় বিপুল পরিমাণ মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদে পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: সালাউদ্দিনের নেতৃত্বে একটি টিম সেখানে পৌছালে মাদক চোরাকারবারীরা তাদের লক্ষ করে গুলি ছোড়ে।পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে পালিয়ে যায়।পরে এলাকাবাসিদের সাথে নিয়ে পুলিশ তাদের খোঁজাখুঁজি করার সময় একজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়।এসময় এলাকাবাসি জানায় আহত ব্যক্তি মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ওরফে তালেবান।পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছে। এছাড়াও ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেন্সিডিল, একটি দেশীয় তৈরী পাইপগান ও দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।তিনি আরও জানান, নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী থানায় ৮টি মাদক মামলা বিদ্যমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here