ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির কর্মী সমাবেশ

0
394

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে ঠাকুরগাঁও পৌরসভা কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। বেগম খালাদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং অধিকার আদায়ের দাবীতে আন্দোলন কর্মসসূচী বেগবান করার লক্ষ্যে কর্মী সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি।

জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপিকে তো এ সরকার ভয় করবেই, তাই বিএনপির প্রতিটি কর্মসূচিকে তারা পুলিশ দিয়ে পন্ড করার চেষ্টা করে। আওয়ামীলীগের জনসভায় পুলিশ দিয়ে লোক আনা হয় আর বিএনপির কর্মসূচিতে পুলিশ দিয়ে লোক ঠেকায়। এগুলো করে পার পাওয়া যাবেনা। এসময় তিনি প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁওয়ের জনসভায় বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে মিথ্যা অপবাদ প্রচারনা করায় প্রধানমন্ত্রীর সে বক্তব্যের তীব্র নিন্দা জানান ও অবিলম্বে বেগম জিয়ার মুক্তির জোর দাবী জানান।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিব সম্পাদক জাফরুল্লাহ, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন্নাহার পেরিস, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নূর, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিনসহ জেলা ও উপজেলার অন্নান্য নেত্রীবৃন্দরা।

খবর৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here