ঠাকুরগাঁওয়ে কিশোরীকে আখ ক্ষেতে নিয়ে গণধর্ষণ; তিনযুবক গ্রেফতার !

0
702
ঠাকুরগাঁওয়ে কিশোরীকে আখ ক্ষেতে নিয়ে গণধর্ষণ; তিনযুবক গ্রেফতার !

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রিয়াজুল ইসলাম রিয়াদ (২০), ফয়সাল আমিন (২১) ও সবুজ ইসলাম (২১) নামে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিনভর ঠাকুরগাঁও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত রিয়াজুল ইসলাম দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শাহবাহান ডাবরা এলাকার আব্দুল জব্বারের ছেলে, তার বন্ধু সবুজ ইসলাম ঠাকুরগাঁও শহরের আদর্শ কোলনি মুন্সিপাড়ার বদিউজ্জামানের ছেলে এবং ফয়সাল আমিন সেনুয়াপাড়ার লুৎফর রহমানের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার ওসি তদন্ত তানভিরুল ইসলাম জানান, গত বুধবার সকালে সদর উপজেলা রওশনপুর এলাকা থেকে ওই কিশোরীকে রিয়াজুলসহ তার আরো তিন বন্ধু জোড়পূর্বক মুখ চেপে অটোরিক্সায় তুলে নিয়ে সদরের শ্রীকৃষ্টপুর আদিবাসী গ্রামের নির্জন আখক্ষেতে নিয়ে পাললাক্রমে ধর্ষণ করেন।

সেখান থেকে আবারো রিয়াজুল মেয়েটিকে অটোরিক্সায় করে শহরের বিসিক মোড় (দুরামারি) এলাকার একটি ছাত্রাবাসে নিয়ে পূণরায় ধর্ষণ করে। এসময় আশপাশের লোকজন ওই কিশোরীর চিৎকার শুনতে পায় এবং তাকে উদ্ধার করে ।

এ ঘটনায় ওই কিশোরী শুক্রবার রাতে তার বাবাসহ সদর থানায় এসে নিজেই বাদি হয়ে চারজনের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেন। পরে পুলিশ মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করে এবং মামলার বিবরণ মোতাবেক গোপন তথ্যের ভিত্তিতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here