ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো

0
516
ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও : করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ।

ঠাকুরগাঁও জেলায় প্রতিনিয়ত অসহায় গরিবপরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করছেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমুখ।

এর আগে স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সহযোগিতায় রহিমানপুর মাদারগঞ্জ বাজার, হিন্দুপাড়া, মাছুয়া পট্ট্রি, মথুরাপুর, হরিহরপুর, ফকদনপুর ও নবীর পাড়া গ্রামের শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, আমাদের যতটুকু সামর্থ রয়েছে তা দিয়েই অসহায় ও দুস্থদের সহযোগিতা করছি। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ধৈর্য্য ধরে আপনারা নিজের ঘরে অবস্থান করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌছে দিব। আপনারা নিরাপদে থাকুন, সুস্থ ও সচেতন থাকুন। এ সকল মানুষের সহযোগিতায় তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here