ট্রেনে কাটা পড়ে রাজধানীতে কাপড় ব্যবসায়ী নিহত

0
691
ট্রেনে কাটা পড়ে রাজধানীতে কাপড় ব্যবসায়ী নিহত

খবর৭১ঃ রাজধানীর কাওরান বাজার এলাকায় ট্রেনে কাটা পড়ে দুই পা বিচ্ছিন্ন হয়ে মুক্তার হোসেন কাচ্চু (৩৫) নামের খুদে কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকাল ৫টায় ঘটনাটি ঘটে।

পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৬টা ২০ মিনিটে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

উদ্ধার কারী নাজমুল হোসেন টিঠু জানান, কাওরান বাজার এলাকায় পাশাপাশি দুটি ট্রেন যাওয়া-আসার মাঝে পড়েন একটি লোক। তার দুই পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তখন সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

নিহতের রুমমেট আব্দুর রহমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এসে মৃতদেহটি সনাক্ত করেন। তিনি বলেন, কাচ্চু রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোর্দ্দ গ্রামের মৃত সুরুজ মণ্ডলের ছেলে। তিনি নিউমার্কেট এলাকার আইয়ুব আলী কলোনীর একটি ম্যাচে থাকতেন। তিন মেয়ের জনক ছিলেন তিনি। কাচ্চু নিউমার্কেট এলাকায় ফুটপাতে কাপড়ের ব্যবসা করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here