ট্রেনের ১ জুন লঞ্চের ২৯ মে থেকে অগ্রিম টিকিট বিক্রি

0
326

খবর৭১: ঈদে বাড়তি চাপ থাকায় লঞ্চের অগ্রিম কেবিন বুকিং এ আগ্রহ থাকে যাত্রীদেরও সবচেয়ে বেশি। তাদের কথা মাথায় রেখে এবার ১২ রমজান (২৯ মে) থেকে লঞ্চের কেবিনের অগ্রিম টিকিট বুকিং শুরু হবে বলে জানিয়েছেন এমভি কীর্তনখোলার মালিক মঞ্জুরুল আহসান ফেরদৌস। টিকিট পাওয়া যাবে ১৮ থেকে ২০ রমজান পর্যন্ত। আর বিআইডব্লিউটিসির স্টিমারের টিকিট বুকিং শুরু হতে পারে ১৫ রমজান (পহেলা জুন) থেকে। বিগত যে কোনো সময়ের চেয়ে এবার ঈদে ঢাকা-বরিশাল রুটে বিলাসবহুল লঞ্চের সংখ্যা বেশি থাকবে বলে জানিয়েছেন লঞ্চ মালিকরা।
ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রয় একদিন বৃদ্ধি করা হয়েছে। তাই আগামী ১ জুন শুক্রবার থেকে শুরু হবে রেলওয়ে অগ্রিম টিকিটি বিক্রয়। যা ২ জুন থেকে বিক্রয় শুরুর কথা ছিল।

প্রথমদিন বিক্রয় করা হবে ১০ জুনের যাওয়ার টিকিট। ২ জুন বিক্রয় করা ১১ জুনের যাওয়ার অগ্রিম টিকিট, ৩ জুন বিক্রি হবে ১২ জুনের টিকিট। ৪ জুন বিক্রি হবে ১৩ জুনের টিকিট। ৫ জুন বিক্রি হবে ১৪ জুনের টিকিট। ৬ জুন হবে ১৫ জুনের টিকিট। এছাড়া আগামী ৯ জুন থেকে ফিরতি টিকিটের অগ্রিম বিক্রয় হবে। তাই ঈদ ব্যবস্থাপনা আজ রেলওয়ে ভবনে রেলপথ মন্ত্রণালয়ের বৈঠকে এই বিষয়ে চূড়ান্ত করা হবে বলে রেলওয়ে সূত্র জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here