ট্রাকভর্তি বালুর নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় সোহেল মুন্সি গ্রেফতার

0
409

শেরপুর থেকে আবু হানিফ : শেরপুরের নালিতাবাড়ী থেকে টাঙ্গাইলের দেলদুয়ারে নিয়ে যাওয়া একটি ট্রাকভর্তি বালুর ভিতর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় নালিতাবাড়ী শহর যুবলীগের নেতা সোহেল মুন্সীকে গ্রেফতার করেছে দেলদুয়ার থানা পুলিশ।
৩০ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে নালিতাবাড়ী শহরের উত্তর বাজার এলাকা থেকে গ্রেফতার করে তাকে দেলদুয়ার থানায় নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ জানায়, গত ৮ এপ্রিল সোমবার রাতে টাঙ্গাইলের দেলদুয়ার থেকে শাহীন কোম্পানীর নামে তিনটি ট্রাক বালু নিতে নালিতাবাড়ীর নয়াবিল গ্রামের বানিয়াপাড়ায় আসে। ট্রাকগুলো নালিতাবাড়ীর বালু ব্যবসায়ী ও শহর যুবলীগের নেতা সোহেল মুন্সী এবং জিয়ার মালিকানাধীন বালু কিনে রাত আড়াইটার দিকে বালুভর্তি ট্রাক তিনটি দেলদুয়ারের উদ্দেশ্যে যাত্রা করে। ভোরে খবর আসে দেলদুয়ারের নাটিয়াপাড়ায় বালু নামানোর সময় একটি ট্রাকের (নং- ঢাকা মেট্রো-ট-২০-৬৫২৪) বালুর ভিতরে চাপা অবস্থায় অজ্ঞাত এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া গেছে। খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। তবে এর আগেই বালু রেখে ট্রাক চালক শহীদ পালিয়ে যায়।
পরে এ ঘটনায় দেলদুয়ার থানায় মামলা দায়ের পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল হান্নান তদন্তকাজ শুরু করেন। একপর্যায়ে সোহেল মুন্সীর বিষয়ে বেশকিছু তথ্য পাওয়া যায়। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে তাকে নালিতাবাড়ী থেকে গ্রেফতার করে দেলদুয়ারে নিয়ে যাওয়া হয়। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের সোহেল মুন্সীর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here