টোকিওতে বাসস্টপে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থী নিহত,আহত ১৪

0
303

খবর৭১ঃ টোকিওতে একটি বাসস্টপে অপেক্ষমান যাত্রীদের ওপর এক দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৪ জন। ‘আমি তোমাদের মেরে ফেলব’ বলতে বলতে মঙ্গলবার (২৮ মে) এ হামলা চালায় সে দুর্বৃত্ত। ওই সন্দেহভাজন নিজের গলায়ও ছুরিকাঘাত করে আহত হয় এবং তাকে আটক করে পুলিশ। পরে মারা যায় সে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

মঙ্গলবার কাওয়াসাকি শহরে নবরিতো পার্কের কাছে একটি বাসস্টপে সারিবদ্ধভাবে অপেক্ষা করছিলেন যাত্রীরা। এর মধ্যে এক দল স্কুল শিক্ষার্থীও ছিল। হঠাৎই এক দুর্বৃত্ত ছুরি নিয়ে তাদের ওপর হামলে পড়ে এবং নির্বিচারে ছুরি চালাতে থাকে।

কাওয়াসাকির দমকল বিভাগের মুখপাত্র ফরাসি বার্তা সংস্থা এএফপিকে বলেন, স্থানীয় সময় মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে তারা একটি জরুরি টেলিফোন কল পান। জানানো হয়, বেশ কয়েকজন স্কুল শিক্ষার্থী ছুরিকাহত হয়েছে। এ ঘটনায় অন্তত এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। তবে কেন ওই হামলা চালানো হয়েছে তা এখনো স্পষ্ট নয়।

এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়। আটকের আগে ওই ব্যক্তি নিজেই নিজের গলায় ছুরি চালায়। পরে আটক অবস্থায় মারা যায় সে। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ছুরি উদ্ধার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here