টেবিল ফ্যান বন্ধ করতে গিয়ে মা-ছেলের মৃত্যু, বাবা আহত

0
397

খবর৭১ঃরাজধানীর কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শাক্তা ইউনিয়নের বামনশুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ফেরদৌসি বেগম (৪০), তার ছেলের নাম ফাহাত হোসেন (২৩)।

ফাহাত রাজধানীর মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের স্নাতকের শিক্ষার্থী ছিল। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন তার বাবা খোরশেদ আলম। তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বামনশুর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী খোরশেদ আলম ও তার স্ত্রী ফেরদৌসি বেগম বৃহস্পতিবার সকালে বাড়ির শোয়ার ঘরে অবস্থান করছিলেন। এই দম্পতির জমজ সন্তান ফাহাত ও ফাহিম বাড়ির অন্য দুই ঘরে ছিলেন।

বেলা সাড়ে ১১টার দিকে খোরশেদ আলম টেবিল ফ্যান বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। এ সময় তিনি জ্ঞান হারান। পাশে থাকা তার স্ত্রীও টেবিল ফ্যানের সুইচে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। শব্দ শুনে পাশের ঘরে থাকা ফাহাত শোয়ার ঘরে এসে মায়ের অবস্থা দেখে তাকে বাঁচাতে ঝাপটে ধরেন। এতে সেও বিদ্যুষ্পৃষ্ট হয়।

এ ঘটনায় মা ও ছেলে মারা যায়। গুরুতর আহত অবস্থায় বাবা খোরশেদ আলমকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, ধারণা করা হচ্ছে কোনো না কোনোভাবে টেবিল ফ্যানের সুইচে বিদ্যুৎ ছিল। এ কারণে সুইচ হাত দেয়া মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হতাহতের ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here