টেকনাফের নাফনদ থেকে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

0
343

খবর৭১:টেকনাফের নাফনদে একটি নৌকা থেকে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবির সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা যায়নি। শনিবার (১ জুন) ভোরে অভিযান চালিয়ে টেকনাফের দমদমিয়ার ওমরখাল সংলগ্ন নাফনদের কিনারায় ডুবিয়ে দেওয়া একটি নৌকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিজিবি সূত্র জানায়, শনিবার ভোরে মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান কক্সবাজারে টেকনাফের দমদমিয়ার নাফনদের কিনারায় খালাস করা হচ্ছে বলে খবর পাওয়া যায়। এই গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খানের নেতৃত্বে বিজিবির একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নাফনদে নৌকাটি ডুবিয়ে দিয়ে পাচারকারিরা পালিয়ে যায়। পরে বিজিবির সদস্যরা নৌকাটি উদ্ধার করে। এসময় নৌকায় তল্লাশি চালিয়ে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। নৌকাটি জব্দ করা হয়েছে। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান বলেন, ‘উদ্ধার করা ইয়াবাগুলো বাট্যালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সামনে এগুলো ধ্বংস করা হবে। সীমান্তে ইয়াবা রোধে বিজিবি তৎপর রয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here