টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

0
495

সাকিব আহম্মেদ,গোপালগঞ্জ প্রতিনিধি:
মহান বিজয় দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ শনিবার সকাল ১০ টায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্লাহ ,যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুর রহমান এমপি, সংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি,সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ।
এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে রাত ১২টা ১ মিনিটের সময় গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন,জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খাসহ , গোপালগঞ্জ পৌরসভা, গণপূর্ত বিভাগ, সরকারি বঙ্গবন্ধু কলেজ, জেলা আওয়ামী লীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, টুঙ্গিপাড়া পৌরসভাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের পক্ষে বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here