টি-টোয়েন্টিতেও থাকছেন না সাকিব; জেনেশুনে দল ঘোষণা

0
629

খবর ৭১:আড়াই দিনে ঢাকা টেস্ট বিশাল ব্যবধানে হারের দুঃসংবাদের পর একটি সুসংবাদ পেয়েছিল বাংলাদেশের ক্রিকেট। শ্রীলঙ্কার বিপক্ষে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেবেন অধিনায়ক সাকিব আল হাসান।

কিন্তু না, রাত পোহাতেই নতুন খবর এল। ইনজুরি আক্রান্ত সাকিব প্রথম ম্যাচ তো খেলতেই পারবেন না, দ্বিতীয় ম্যাচেও অনিশ্চিত তিনি!
টেস্ট সিরিজে সাকিবের অভাব হাড়ে হাড়ে টের পেয়েছে বাংলাদেশ। দলের সেরা ব্যাটসম্যান কাম সেরা বোলারকে ছাড়া পদে পদে বিপদে পড়তে হয়েছে স্বাগতিকদের। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়েছিলেন বিশ্বসেরা অল-রাউন্ডার। অস্ত্রোপচার করাতে হয়েছে। গতকাল শনিবার টি-টোয়েন্টি দল ঘোষণার আগেই নাকি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানতেন যে, এই সিরিজেও সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ!

আজ রবিবার মিনহাজুল আবেদীন নান্নু সংবাদমাধ্যমকে বলেন, ‘শুনেছি এত স্বল্প সময়ে সে পুনর্বাসন প্রক্রিয়া শেষ করতে পারবে না। অন্তত ৭ দিন লাগবে। আশা করি, টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটা খেলতে পারবে। যেহেতু সে এই ফরম্যাটে বাংলাদেশের অধিনায়ক; বাকিটা তার সেরে ওঠার ওপর নির্ভর করছে।


সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, গতকাল শনিবারই সাকিবের আঙুলের সেলাই কাটা হয়েছে। কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন সে ব্যাপারে ডাক্তার আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানাননি। তারপরেও টি-টোয়েন্টি স্কোয়াডে তার নাম কেন? জবাবে নান্নু বললেন, ‘১৫ তারিখে সাকিব যে খেলতে পারবে না, সেটা তো জানতামই। প্রথম টি-টোয়েন্টিতে তাকে পাচ্ছি না। তবে পরেরটিতে প্ল্যান আছে তাকে নিয়ে।

খবর ৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here