টিভি উপস্থাপিকার প্রেমে পড়েছেন ট্রাম্প জুনিয়র

0
308

খবর৭১:সংসার জীবনের অবসান না ঘটতেই নতুনভাবে কিমবার্লি গিলফয়েল নামে এক টিভি উপস্থাপিকার প্রেমে পড়েছেন ট্রাম্প জুনিয়র। সম্প্রতি বেশ কয়েকবারই একান্তে সময় কাঁটাতে দেখা গেছে তাদের।
গতকাল বুধবার যুক্তরাজ্যভিত্তিক ম্যাগাজিন পেইজ সিক্সের এক প্রতিবেদনে বলা হয়, ফক্স চ্যানেলের টক শো ‘দ্য ফাইভ’ এর উপস্থাপিকা কিমবার্লির সঙ্গে বেশ কয়েক সপ্তাহ যাবত একসঙ্গে সময় কাটাতে দেখা যায় ট্রাম্প পুত্রকে।
স্ত্রী ভেনেসা ট্রাম্পের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার বিষয়টি এখনও আদালতে প্রক্রিয়াধীন। আর তাই, কিমবার্লির সঙ্গে মেলামেশার বিষয়টি একান্তই গোপনে রাখতে চাচ্ছেন তিনি।
প্রতিবেদনে আরও বলা হয়, ট্রাম্প জুনিয়র ও কিমবার্লিকে গত রোববার জার্মানিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নব রাষ্ট্রদূত হিসেবে মনোনীত বিল হোয়াইট এবং ব্রায়ান ইউরোর এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হতে দেখা যায়।
অনুষ্ঠানে ট্রাম্প জুনিয়র ও কিমবার্লিকে একে অপরের কাছাকাছি থেকে অতিথিদের সঙ্গে সাক্ষাৎকারে দেখা যায়। এমনকি তারা একসঙ্গেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। পরে নৈশভোজের জন্য একটি হোটেলে যান তারা।
এদিকে উপস্থাপিকা কিমবার্লি সান ফ্রান্সিসকো মেয়র এবং বর্তমান ক্যালিফোর্নিয়া লেফটেন্যান্ট গভর্নর গেভিন নিউজমোজের সঙ্গে চার বছর সংসার করেছেন। ২০০৫ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয় এবং কিমবার্লি টিভিতে ক্যারিয়ারের উদ্দেশে নিউ ইয়র্ক পাড়ি জমান।
গত ১৫ মার্চ নিউইয়র্কের ম্যানহাটন আদালতে বিচ্ছেদ চেয়ে আবেদন করেন প্রেসিডেন্ট ট্রাম্পের পুত্রবধু ভেনেসা। এরপরই জনসম্মুখে এক বিবৃতিতে নিজেদের বিচ্ছেদের বিষয়টি জানান এ দম্পতি। সাংসারিক জীবনে তাদের পাঁচ সন্তান আছে।
২০০৩ সালে এক ফ্যাশন শো’তে ভেনেসার সঙ্গে ছেলের পরিচয় করিয়ে দেন ট্রাম্প। এরপর ২০০৫ সালে নভেম্বর মাসে ফ্লোরিডার পাম বিচ নগরীর মার-এ-লাগো রিসোর্টে বিয়ে করেন তারা।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here