টাঙ্গাইল ও গাইবান্ধায় সড়ক দূর্ঘটনা, নিহত ৬

0
394

খবর৭১: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে পাঁচ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৫ জুন) সকালে এ দূর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকাল ছয়টায় অন্তত ৩৫ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মধ্যে চারজন মারা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও এক জন মারা যান। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত যাত্রীরা জানান, তারা সকলে প্রাণ আরএফএল কোম্পানি শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে পৌঁছলে বাহনকারী একটি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) মনসুর আলী আরিফ জানান, ‘সোমবার সকালে থানার কাছে সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে যায়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।’

এদিকে, গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে আব্দুল মালেক নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

রবিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা এলাকায় দূর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আব্দুল মালেকের বাড়ি নীলফামারীর সৈয়দপুর পৌরসভার বেলাহাটা গ্রামে। তিনি ওই এলাকার সোলায়মান হোসেনের ছেলে।

আহতরা হলেন, নীলফামারীর জলঢাকা উপজেলার লক্ষ্মীমারাঠি গ্রামের বিধু ভূষনের ছেলে কালিদাস, রংপুরের নারায়ণপুর এলাকার নান্নু মিয়ার স্ত্রী বিউটি বেগম ও ৬ মাস বয়সের এক শিশু।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here