টাকার অভাবে হার্টের ছিদ্র অপারেশন না করাতে পেরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আব্দুল আলিম

0
391

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শেরনগর তালপট্টি গ্রামের জয়নাল আবদীনের ছেলে জন্মগত ভাবে হার্টের ছিদ্র রোগে আক্রান্ত হয়ে বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আব্দুল আলিম।
আব্দুল আলিম বাঁচতে চায়, প্লিজ সবাই এগিয়ে আসুন সাহায্যর হাত বাড়িয়ে দিন।
জন্মগত ভাবে হার্টের ছিদ্র রোগে আক্রান্ত আব্দুল আলিম অসুস্থ থাকা সত্বেয় অন্যের বাড়িতে তাঁতের কাজ করছে অপারেশনের টাকা জোগার করতে। নিজেকে বাঁচিয়ে রাখতে পৃথিবীতে।
ইতিমধ্যে আব্দুল আলিমের পরিবার প্রায় ৩/৪ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন চিকিৎসা চালিয়ে। ডাক্তার বলেছেন ১৮ বছর বয়স হলে আব্দুল আলিমের অপারেশন করতে হবে। দেরি হলে সমস্যা হবে, আব্দুল আলিমের বয়স বর্তমানে ১৮ বছর চলছে। ডাক্তার বলেছেন যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করতে হবে, টাকা লাগবে প্রায় দেড় থেকে দুই লক্ষ টাকা। কিন্তু আব্দুল আলিমের দিনমজুর বাবার পক্ষে এতো টাকা জোগার করা সম্ভব না।
আব্দুল আলিমের বাবা বলেন, সমাজের বৃত্তবান মানুষেরা যদি আমার ছেলের অপারেশন জন্য সহযোগিতা করেন তাহলেই আমার ছেলেকে বাঁচাতে পারবো। না হলে টাকার অভাবে আমার ছেলে আমাদের চোখের সামনেই ধুকে ধুকে মারা যাবে। যা একজন বাবা মা কোন দিনই মেনে নিতে পারবে না। তাই আমি আবারও সকলের কাছে হাতজোড় করে বলছি সবাই আমার ছেলেকে বাঁচাতে এগিয়ে আসুন। আমি আপনাদের সবার কাছে চির ঋণি থাকবো আর আপনাদের সবার জন্য নামাজ পড়ে দোয়া করবো সবাইকে যেন আল্লাহ ভাল রাখেন সুস্থ রাখেন। আপনাদের সকলের একটু সহযোগিতাই বাঁচিয়ে দিতে পারে আমার ছেলের প্রান।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here