টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

0
374

খবর ৭১: কিছুক্ষণ পরেই শুরু হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ। ইতোমধ্যে টস সম্পন্ন হয়েছে। স্বাগতিক বাংলাদেশ টস জিতে ব্যাটিং নিয়েছে।
ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে জয় দিয়ে দেশের মাটিতে বছরের শুরুটা ভালভাবেই করেছিল বাংলাদেশ। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ হেরে খারাপটাও দেখে ফেলেছে টাইগাররা। এক দলের পরাজয়ের কষ্ট ও অন্য দলের জয়ের আত্মবিশ্বাস- আজ বৃহস্পতিবার এভাবেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫টায় মুখোমুখি হবে দুই দল।

তবে ম্যাচ খেলতে নামার আগেই বাংলাদেশের শিবিরে ধাক্কা দিয়েছে ইনজুরি। টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন আগেই। আর দলের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও মুশফিকুর রহীমও পেয়েছেন চোট। প্রথম টি-২ তে দুজনের খেলা নিয়েই রয়েছে শঙ্কা। এই সিরিজেও ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অবশ্য এই দুজনের জন্য অপেক্ষা করার কথা বলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here