ঝিনাইদহে ৪’শ বিধবা নারীকে কম্বলের সাথে দেওয়া হল দুপুরের খাবার

0
460

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নে সরকারি অনুদানের কম্বল বিতরণ করা হয়েছে। সেই সাথে ব্যক্তিগত অর্থ দিয়ে ৪’শ বিধবা নারীকে দুপুরে খাবার খাওয়ালেন ওই ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার কেবি।
জানা যায়, মাঘের এই তীব্র শীতের হাত থেকে রক্ষা পেতে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে জেলা প্রশাসন সদর উপজেলা পরিষদের মাধ্যমে সুরাট ইউনিয়নে কম্বল বরাদ্ধ দেয়। বুধবার দুপুরে সুরাট ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজন করা হয় কম্বল বিতরণ অনুষ্ঠানের। দাওয়াত দেওয়া হয় ওই ইউনিয়নের ১২ টি গ্রামের ৪’শ জন বিধবা নারীকে। দুপুরে খাবারে দেওয়া হয় মুরগীর মাংস ও দই। খাওয়া শেষে তাদের হাতে কম্বল তুলে দেওয়া হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার কেবি, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
কম্বল হাতে পেয়ে সুরাট গ্রামের ষাটোর্ধ বৃদ্ধা ছবিনর নেছা বলেন, চেয়ারম্যান একটি কম্বল দিয়েছেন, আবার দুপুরে পেট ভরে ভাতও খেতে দিয়েছেন। তিনি চেয়ারম্যানের আয়ু বৃদ্ধির দোয়া করেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here