ঝিনাইদহে মেয়েদের সাইক্লিং প্রতিযোগিতা

0
218

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে মেয়েদের সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শহরের হামদহ বাইপাস থেকে শুরু হয় এ প্রতিযোগিতা। প্রতিযোগিরা ২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে কেন্দ্রয় বাস টার্মিনালে গিয়ে শেষ হয়। ৩ টি গ্রুপের জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭৫ জন মেয়ে শিক্ষার্থী অংশ নেয়।

পরে বাসটার্মিনালে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সৃজনী বাংলাদেশ’র চেয়ারম্যান ড. হারুন অর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সিনিয়র সাংবাদিক বিমল সাহা, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আয়ুব হোসেন। অনুষ্ঠান পরিচালনা করে রেডিও ঝিনুকের স্টেশন ম্যানেজার পারভীন নাহার।

আলোচনা সভা শেষে ক-গ্রুপে ১ম স্থান অধিকার করে জেসমিন আরাফাত জেসি, ২য় হয় জেসমিলা ফেরদৌস ও ৩য় স্থান অধিকার করে জুই খাতুন। খ-গ্রুপে ১ম হয় তানিয়া খাতুন, ২য় রিয়া ও ৩ স্থান অধিকার করে কুলসুম। গ-গ্রুপে ১ম হয় অফিয়া তাসরিন, ২য় শাবা ও ৩য় হয় সোনিয়া খাতুন। বিজয়ীদের প্রত্যেককে একটি করে বাই সাইকেল পুরস্কার দেওয়া হয়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here