ঝিনাইদহে ত্রাণ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১২

0
524
ঝিনাইদহে ত্রাণ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১২

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ :
ঝিনাইদহে ত্রাণ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছে। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে জেলার শৈলকুপা পৌর এলাকার হাজামপাড়া গ্রামে।

স্থানীয়রা জানায়, হাজামপাড়া গ্রামের সামাজিক মাতব্বর নবজেল ও তার প্রতিপক্ষ মজিদ বৃহস্পতিবার ত্রাণ বিতরণ করেন। মজিদের কর্মী সমর্থকদের অভিযোগ নবজেল দরিদ্রদের ত্রাণ না দিয়ে স্বজনপ্রীতি করে সামাজিক কর্মী সমর্থকদের মধ্যে বিতরণ করে। এ নিয়ে মজিদ ও নবজেল পক্ষের মধ্যে শুক্রবার দুপুরে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত হয়, ঐ গ্রামের জামাল বিশ্বাস জসিম শেখ, কামাল উদ্দিন, সোহেল বিশ্বাস, আবজাল বিশ্বাস, বাচ্চু শেখ, মুক্তার হোসেন, জামাল শেখ, রিপন, বাচ্চু ও বেগমসহ ১২জন। আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় জামাল বিশ্সবাসকে ঝিনাইদহ সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে। বাকীরা শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, হাজামপাড়া গ্রামের বিএনপি সমর্থিত দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here