ঝিনাইদহে জোড়া লাগানো যজম শিশুর জন্ম

0
286

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: নাজিমা খাতুন নামের এক গৃহবধু সিজার অপারেশনের মাধ্যমে জন্ম দিয়েছেন একই সঙ্গে জোড়া লাগানো দু’যমজ শিশুর। তবে শিশু দু’টি জন্মের পর চোখ মেলে পৃথিবীর আলো না দেখেই মাত্র ১৫ মিনিটের মধ্যে মৃত্যু বরণ করে। এদিকে শিশু দু’টির মা নাজিমা খাতুন সুস্থ্য আছেন বলে জানান তার স্বামী আনারুল দফাদার।

রোববার দুপুর ১২টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত বর্তী বাকোশপোতা বাজারে মা ও শিশুহাসপাতালে। জোড়ালাগা এই শিশুর জন্ম হয়। এদিকে এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে ক্লিনিকে শিশু দুটিকে এক নজর দেখতে উৎসুক জনতার ভীড় জমে যায়।

মা ও শিশু হাসপাতাল এন্ড ডায়াগষ্টিক সেন্টারের মালিক মনু মিয়া জানান,মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের জিনজিরা পাড়ার আনারুল দফাদার স্ত্রী নাজিমা খাতুন সকাল ১০টার দিকে প্রসব বেদনা নিয়ে আমার এখানে ভর্তি হয়। পরে ডাঃ সোহেল রানাকে ডেকে নাজিমা খাতুনের সিজার অপারেশন করানো হয়। আর সিজার অপারেশনের মাধ্যমে জন্ম নেয় জোড়া লাগানো দু’যমজ শিশু। তবে শিশু দু’টি জন্মে ১৫ মিনিটের মধ্যেই মারা যায়।

ডাঃ সোহেল রানা জানান, সিজার অপারেশনের মাধ্যমে বের করা হয় জোড়া লাগানো শিশু দুটিকে। তবে জন্মের পর পরই শিশু দু’টি মারা যায়। পরে শিশু দুটিকে তার বাবা আনারুল দফাদার নিজ বাড়ীর পাশেই বিকালে দাফন করেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here