ঝিনাইদহে এবার মহিলা কনেস্টবল থেকে মোবাইল ক্লোজ করলেন টিআইএ

0
619

রাব্বুল ইসলাম,ঝিনাইদহ প্রতিনিধি: ঝনাইদহে এবার টিআইএ কর্তৃক মহিলা কনেস্টবল থেকে মোবাইল ক্লোজ করা হয়েছে। ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডের মুজিব চত্ত্বরে কর্তব্য পালন করা অবস্থায় ফেসবুক চালানোর অপরাধে দুজন নারী কনেস্টবলের কাছ থেকে জেলা ট্রাফিক অফিসার (টিআইএ)

কৃষ্ণ দাস তাদের দুজনের কাছ থেকে মোবাইল ক্লোজ করে সার্জেন্ট অফিসে জমা রাখেন। জানা গেছে, শহরের চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডে মুজিব চত্ত্বরে সার্জেন্ট অফিসারদের সহিত দুজন ছেলে ও দুজন মহিলা কনেস্টবল বিকাল থেকে রাত পর্যন্ত সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

প্রতিদিনের ন্যায় ২৮শে আগষ্ট সোমবার মুজিব চত্ত্বরে এটিএস আই আসাদের সহিত দুজন ছেলে ও দুজন মহিলা কনেস্টবল যথাক্রমে প্রিয়া ও আনন্দি কর্তব্য পালন করা অবস্থায় টিআইএ কৃষ্ণ মুজিব চত্ত্বরে টহল দিতে আসলে দেখতে পায় দুজন মহিলা কনেস্টবল প্রিয়া ও আনন্দি কর্তব্য পালন না করে চেয়ারে বসে

নিজের মোবাইলে ফেসবুক চালাচ্ছেন। এমত অবস্থায় তিনি মহিলা কনেস্টবল প্রিয়া ও আনন্দির কাছ থেকে তাদের মোবাইল দুটি ক্লোজ করে ট্রাফিক অফিসে জমা রাখেন। তবে তাদের কর্তব্য পালন শেষ হলে পুনরায় মোবাইল দুটি ফেরত দেয়া হবে বলে যানা যায়।

এ ঘটনায় টিআইএ কৃষ্ণ বলেন, কর্তব্য পালনকালে কারো কোন আবস্থায় কোন প্রকারই ছাড় নেই। কর্তব্য পালনে অবহেলা করে মোবাইলে ফেসবুক চালানো অপরাধ। তাই তাদের মোবাইল ক্লোজ করে ট্রাফিক অফিসে জমা রাখা হয়েছে। কর্তব্য পালন শেষ হলে পুনরায় মোবাইল দুটি ফেরত দেয়া হবে।

এ বিষয়ে মহিলা কনেস্টবল প্রিয়া ও আনন্দি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মুজিব চত্ত্বরে কোন প্রকার জ্যাম ও ভিড় না থাকায় আমরা দুজন গান শুনছিলাম ও ফেসবুক চালাচ্ছিলাম। কৃষ্ণ স্যার আমাদের মোবাইল ক্লোজ করে ট্রাফিক অফিসে জমা রেখেছেন। ডিউটি শেষে আমারা আবার ফেরত নিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here