ঝিনাইগাতীতে বিএনপির সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেলের খাদ্যসামগ্রী বিতরণ

0
595
ঝিনাইগাতীতে বিএনপির সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেলের খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর থেকে আবু হানিফঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলের উদ্যোগে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, তেল, ডাল, আলু।

২৮ এপ্রিল মঙ্গলবার চেঙ্গুরিয়া আনছার আলী উচ্চ বিদ্যালয় ও মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে মালিঝিকান্দা ইউনিয়নের একহাজার পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও তালিকার বাইরে উপস্থিত শতাধিক নারী পুরুষকে নগদ অর্থ প্রদান করেন। এসময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ, ঝিনাইগাতী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মান্নান হীরা, মালিঝিকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মো. মোতাহার আলী বেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপির জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, আমরা দীর্ঘ সময় ধরে ক্ষমতার বাইরে। বিএনপির হাজার হাজার নেতা-কর্মী দীর্ঘ সময় ধরেই এ জালেম সরকারের জুলুম নির্যাতনের শিকার। এরপরেও করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ের মুখে পড়া এদেশের অসহায়, প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে আমরা সাধ্য অনুযায়ী দাঁড়িয়েছি।

তিনি আরও বলেন, বিএনপি জনগণের দল। তাই বিএনপি সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো দুর্যোগে, প্রয়োজনে এদেশের জনগণের পাশে থাকবে। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে উপস্থিত নাগরিকদের সাবান দিয়ে বারবার হাত ধোয়া, পরিস্কার পরিচ্ছন্ন থাকা, আর কিছুদিন ঘরে থাকা, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর কাছে সাহায্য চাওয়ার অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here