ঝালকাঠির রাজাপুরে আরও একজন করোনা আক্রান্ত , জেলায় মোট আক্রান্ত ১৫ জন, সুস্থ ৫ জন

0
517
ঝালকাঠির রাজাপুরে আরও একজন করোনা আক্রান্ত , জেলায় মোট আক্রান্ত ১৫ জন, সুস্থ ৫ জন

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুরে নতুন করে এক যুবকের (৩৪) শরীরে করোনা শনাক্ত করা হয়েছে। উপজেলার সাতুরিয়া ইউনিয়নের মিয়ারহাট এলাকার এ যুবক ঢাকা থেকে এসেছে বলে জানা গেছে। আইইডিসিআর থেকে গতরাতে নমুনা সংগ্রহের পাঠানো রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসে। এ নিয়ে রাজাপুর উপজেলায় তিনজন সহ জেলায় মোট ১৫ জন করোনা আক্রান্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবুল খায়ের মাহম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে সে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে। যুবকের পরিবারের সংস্পর্শে যারা এসেছে তাদের ও আশেপাশে কয়েকটি ঘর লকডাউন করা হয়েছে ।

ঝালকাঠি জেলা এ পর্যন্ত ১০৫জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। জেলায় ৮৭৯ জন হোম কোয়ারেন্টিনে ছিল। তাদের মধ্যে ৭৭৪ জন ছাড়পত্র নিয়ে বেরিয়ে এসেছেন। স্বাস্থ্য বিভাগ ৫৮০ জনের নমুনা পরীক্ষা করেছে। তাদের মধ্যে ৪৯২ জনের রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্টে ১৪ জনের পজেটিভ এবং ৪৭৮ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। অপেক্ষমান ৮৮ জনের রিপোর্ট। ঝালকাঠি জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ১৫ জনের মধ্যে হোম কোয়ারেন্টিনে থেকে ৫ জন সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। দ্বিতীয় ও তৃতীয় দফায় এদের নমুনা পরীক্ষায় এই ৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান, ঝালকাঠি সিভিল সার্জন ডা: শ্যামল কৃষ্ণ হাওলাদার । এদিকে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় জেলায় আতঙ্ক বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here