ঝালকাঠিতে র্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ৮ জন

0
1316
ঝালকাঠিতে র্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ৮ জন
ছবিঃ রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধি।

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি উপজেলায় ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ৪৮হাজার ৪’শ টাকাসহ এক ইউপি সদস্য ও তার ৭ সহযোগীকে র‌্যাব-৮ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। সোমবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদে নলছিটি উপজেলার আমিরাবাদ গ্রামের একটি নির্মাণাধীন একতলা বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়, জানায় র‌্যাব।

মঙ্গলবার সকালে তাদের নলছিটি থানায় সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল মোন্নাফ। গ্রেফতারকৃতরা হলো, নলছিটি উপজেলার উত্তর মগর গ্রামের সাত্তার হাওলাদারের ছেলে এবং মগড় ইউপি সদস্য মোঃ জসিম হাওলাদার (২৮), আমিরাবাদ গ্রামের প্রয়াত সকান্দার খানের ছেলে মোঃ জামাল খান (৬০), আমিরাবাদ গ্রামের প্রয়াত আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮), উত্তর মগর গ্রামের মোতালেব হাওলাদারে ছেলে মোঃ মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ গ্রামের প্রয়াত ইনসাফ আলী তালুকদারের ছেলে মোঃ জলিল তালুকদার (৬২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার টেংরাখালী গ্রামের প্রয়াত নুরুল হক মৃধার ছেলে মোঃ কামরুল ইসলাম (৩৯), বরিশাল শহরের রূপাতলী এলাকার রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার (৪০) ও পূর্ব রায়াপুর বটতলার তোতা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৩৬)। প্রেস র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।

গোপন সংবাদে অভিযানকালে এদের দেহ তল্লাশী করে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৪৮হাজার ৪ শ টাকা, ১২ টি মোবাইল এবং ১৯টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে। নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here