ঝালকাঠিতে দুই দিনে দুই খুন এবং ১ অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ

0
526
ঝালকাঠিতে দুই দিনে দুই খুন এবং ১ অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে ২ দিনে ২টি খুন ও অজ্ঞাত এক তরুণীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের কলেজ মোড় এলাকায় এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ , রাজাপুর ও কাঠালিয় উপজেলায় দুই দিনের ব্যবধানে ২টি খুনের ঘটনা ঘটে।

কাঁঠালিয়ায় মেয়ের ছুড়ে মারা পিঁড়ির আঘাতে বাবা ক্ষিতিশ চন্দ্র শীলের (৭০) মৃত্যু হয়েছে। গতরাতে (মঙ্গলবার রাতে) উপজেলার তালতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে মেয়ে শুক্লা রানীর তাঁর বাবার দিকে একটি পিঁড়ি নিক্ষেপ করে। গুরুতর অবস্থায় তাকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকে মেয়ে শুক্লা রানী পলাতক রয়েছে। এদিকে আজ বুধবার সকাল ১০ টার দিকে ঝালকাঠি শহরের কলেজ মোড় এলকার একটি স্যানিটারী কারখানার মধ্যে অজ্ঞাত এক তরুণীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা ওই তরুণীর রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরহাল শেষে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এবং ঝালকাঠির রাজাপুরে জুয়া খেলতে বাধা দেয়ায় জুয়াড়ি মাদকাসক্ত ছেলের পিটুনিতে বাবা ইসমাইল আকনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা রোকেয়া বেগমও আহত হয়ে বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন।

পুলিশ ঘাতক ছেলে মাহফুজ আকনকে আটক করেছে। সোমবার সকালে বরিশাল শেবাচিমে চিকিৎসধাীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ মৃত্যুর খবর পেয়ে তার ছেলেকে আটক করেছে। রোববার রাত ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল আকন ঢাকায় একটি গার্মেন্টস কোম্পানীতে চাকুরি করতেন। তিনি করোনার ছুটিতে সম্প্রতি বাড়িতে এসেছিলেন। রাজাপুর থানার ওসি/তদন্ত) আবুল কালাম জানান, ছেলে মাহফুজ আকন জুয়ারী ও মাদকাসক্ত ছেলেকে রক্ষার জন্য মা ও বাবা জুয়া খেলতে নিষেধ করেন এবং ঘর থেকে জুয়ার কোড ও গুটি ফেলে দেন। রবিবার রাত ৮টার দিকে ছেলে মাহফুজ জুয়া খেলার জন্য জুয়ার কোড ও গুটি নিতে ঘরে আসলে বাবা-মা দুজনেই ছেলেকে বাধা দেয় ও জুয়া খেলার সরঞ্জাম ঘরের বাইরে ফেলে দেয়ার কথা জানালে ক্ষিপ্ত হয়ে বাবা-মা দুজনকেই দরজার লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে বাবা ইসমাইল আকনের মৃত্যু হয় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান জানান, তিনটি ঘটনারই তদন্ত চলছে। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here