ঝালকাঠিতে ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু

0
397

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের ভুল চিকিৎসা ও অবহেলায় রোগী জেসমিন বেগম নামে ৫ সন্তানের জননীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় চিকিৎসাধীন অবস্থায় এ ঘটনা ঘটে। নিহত জেসমিন বেগম উপজেলার পশ্চিম ফুলুহার গ্রামের কাঠ ব্যবসায়ী আব্দুল আলিম হাওলাদারের স্ত্রী। এ ঘটনায় নিহত ওই রোগীর স্বজনদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাজাপুর কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেলকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাওয়া যায়নি। নিহতের স্বামী আব্দুল আলিম হাওলাদারের অভিযোগ, মঙ্গলবার রাতে ডায়রিয়ায় আক্রান্ত হলে বুধবার সকালে জেসমিনকে রাজাপুর কমপ্লেক্সে তাকে ভর্তি করানো হয়। এরপর সকাল ১০টার দিকে কমপ্লেক্সে কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল স্যালাইন ও একটি ইনজেকশন পুস করার পর জেসমিন অস্থির আচরন করে। তখন তিনি ডাক্তার ও নার্সদের কাছে একাধিক বার গেলেও তারা কেহই আর রোগীর কাছে আসেননি, উল্টো তাকে গাড় ধাক্কা দিয়ে সড়িয়ে য়ে এবং অসৌজন্যমূলক আচরণ করা হয়। এর কিছুক্ষণ পর রোগী মারা যান। ডাক্তারের ভুল চিকিৎসা ও অবহেলায় জেসমিন বেগমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত রাজাপুর কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেলকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাওয়া যায়নি। তবে ভুল চিকিৎসা ও কর্তব্যে অবহেলার অভিযোগ অস্বীকার করেন মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here