ঝালকাঠিতে ‘গরীবের বন্ধু’ সংগঠনের ভিন্নধর্মী আয়োজনে বর্ষপুর্তি পালন

0
705
ঝালকাঠিতে ‘গরীবের বন্ধু’ সংগঠনের ভিন্নধর্মী আয়োজনে বর্ষপুর্তি পালন
ছবিঃ রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধি।

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘গরীবের বন্ধু’ প্রতিষ্ঠার এক বছর পার করলো। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারী ৫০ জন ছিন্নমুল শিশুদের নিয়ে ক্রীড়ানুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজের মধ্যদিয়ে সংগঠনটি আত্মপ্রকাশ করে। পরবর্তিতে অসহায়দের মাঝে ঈদবস্ত্র ও শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনটির প্রথম বর্ষপুর্তি উপলক্ষে ভিন্নধর্মী আয়োজন করলো এবারও।

১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে সরকারি শিশু পরিবারের এতিম সদস্যদের সাথে ভালোবাসা বিনিময় ও মধাহ্ন ভোজের আয়োজন করা হয়। সেই সাথে কেক কেটে বর্ষপুর্তি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী এ সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট আককাস সিকদার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য ব্যাবসায়ী আনোয়ার হোসেন খান, ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সহ সভাপতি আতিকুর রহমান এবং সংগঠনটির প্রধান উপদেষ্টা দিবস তালুকদার। জেলা প্রশাসক বলেন, গরীবের বন্ধু নামটি শুনতেই মধুর লাগে, আমি এ সংগঠনের সাফল্য কামনা করি। আজকের ভিন্নধর্মী এ আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে। অনুষ্ঠানে ‘গরীবের বন্ধু’ সংগঠনের সভাপতি মো. সালাউদ্দিন খান, সহ সভাপতি নাদিম হোসেন, সাধারণ সম্পাদক ইফতেসাম রিম, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ আহম্মেদসহ সদস্য জাহিদুল ইসলাম জিতু, রিয়াদ তালুকদার এবং রাদিম হোসেন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here