ঝালকাঠিতে আইন শৃঙ্খলা রক্ষা করা সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাসে নারী পুলিশ সুপার

0
510
ঝালকাঠিতে আইন শৃঙ্খলা রক্ষা করা সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাসে নারী পুলিশ সুপার

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃ
করোনা সংক্রমণ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ও দরিদ্র মানুযের পাসে দাড়ালেন ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। প্রতিদিন সে কর্মহীন মানুযের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। এমনকি যেসকল মধ্যবৃত্ত পরিবার কারোকাছে হাত পাততে পারেনা তাদেরকে গোপনে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। সামাজিক যোগাযোক মাধ্যম ফেসবুকে হত দরিদ্র মানুযের পোষ্ট দেখেও তাদের সহযোগিতা করেন।
গত রবিবার দুপুরে শহরের পেট্রোলপাম্প মোড়ে কিছু রিকশা চালক কে চাল, ডাল, আলু ও সাবান তুলে দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এসময় পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খাদ্যসামগ্রী পেয়ে দরিদ্র রিকশাচালকরা খুশি। করোনাকালে রিকশাচালকদের সচেতনতামূলক পরামর্শ দেন পুলিশ সুপার।শুধু তাই নয় ঝালকাঠির আইন শৃঙ্খলা রক্ষা করা, করোনায় মানুষ কে সচেতনকরে ঘরে রাখার ব্যপারেও বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এই নারী পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

এ ব্যপারে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, করোনা মোকাবিলায় আমরা সব ধরনের ব্যবস্থায় নিয়োজিত আছি,করোনা মোকাবিলায় সব থেকে ভালো উপায় হলো ঘরে থাকা আর তাই এটাকে নিশ্চিত করার জন্য আমাদের জেলা পুলিশের প্রতিটা সদস্য মাঠে কাজ করছে। ঝালকাঠির প্রতিটি উপজেলায় চেকপোষ্ট ,লিফলেট ও মাইকিং করে সবাইকে বাড়িতে রাখার চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো বলেন,আমাদের নিজেদের রেশনের কিছু অংশ দিয়ে অভুক্ত মানুষের মুখে আহারের ব্যবস্থা করছি। সমাজের বৃত্তবানদের কর্মহীন ও দরিদ্র মানুষের পাসে দাড়ানোর আহব্বানও জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here