জয়বাংলা স্লোগান দিয়ে মানববন্ধনের ব্যানার ছিনিয়ে নেয়া হল

0
364

খবর ৭১:

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা এবং দলটির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু সহ-সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে মানববন্ধনের ব্যানার ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়শনের নেতাকর্মীরা।

রবিবার(১১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ নামের একটি সংগঠন মানববন্ধন করার জন্য দাঁড়ালে জয়বাংলা স্লোগান দিয়ে তারা ব্যানার ছিনিয়ে নেয়।

এসময় মানববন্ধনে দেশের ৫শ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন, ভাতা ও পেনশন সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল থেকেই অবস্থান কর্মসূচি পালন কর‌ছে পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন।

খালেদা জিয়া মুক্তি পরিষদ এর সভাপতি শাহজাহান কামালের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক।এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গনি চৌধুরী,ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া,লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী,দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন,ওলামা দল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কারী রফিকুল ইসলাম,বিএনপি নেতা শরিফুল ইসলাস প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here