জয়পুর পূর্ব জোয়ার আ.নেছা ও. হক উচ্চ বিদ্যালয়ের ২০১১ ব্যাচের পুনর্মিলনী সম্পন্ন

0
469

রেদোয়ান জনি, মিরসরাই :

মিরসরাইয়ে জয়পুর পূর্ব জোয়ার আ.নেছা ও. হক উচ্চ বিদ্যালয়ের ব্যাচ-২০১১ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ মার্চ) বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নের রয়েল পার্ক কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শাহ আলমের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র জাহেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন জোরারগঞ্জ মহিলা কলেজের সহকারী প্রভাষক জাফর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হেয়াকো বনানী ডিগ্রী কলেজের সহকারী অধক্ষ্য গোলাম সরোয়ার, বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল কবির মামুন, অলিনগর এল.বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার দে, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন জামাল উদ্দিন। আলোচনা সভা শেষে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত পাঁচ মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষাসামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এনায়েত হোসেন নয়ন বলেন, সামাজিক কার্যক্রমের পাশাপাশি নতুন প্রজন্মকে মাদকের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে। যুব সমাজ যদি মাদকের বিরুদ্ধের রুখে দাঁড়িয়ে মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করে তাহলে আগামীর প্রজন্মকে রক্ষা করা সম্ভব হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here