জয়পুরহাটে ঈদ পূনর্মিলনী অনুষ্টানে সাংসদ আবু সাঈদ আল্ মাহামুদ স্বপন।

0
367

এম এম আতাউর রহমান (জীবন),জয়পুরহাটঃ

জয়পুরহাট শহীদ জিয়াউর রহমান কলেজ মাঠে আজ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাংসদ আবু সাঈদ আল্ মাহামুদ স্বপন জয়পুরহাট-৩৫ ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ। প্রধান অতিথির বক্তিতায় জনাব, আবু সাঈদ আল্ মাহামুদ স্বপন এম,পি. বলেন. বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মহাসড়কে। দেশের মানুষকে আর ক্ষুধার্ত থাকতে হয়না। মঙ্গা শব্দটির কথা মানুষ ভুলে গেছে। সাধারণ মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে, সাধারন মানুষের ক্রয় সক্ষমতা বেড়েছে।
মানুষ আজ সুখ-শান্তি ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখতে শুরু করেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে।
প্রিয়ভূমি কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরের উন্নয়নে ইতিমধ্যে সাধারন মানুষের প্রত্যাশা অনুযায়ী প্রায় শতকরা ৯০ ভাগ কাজ অর্জিত হয়েছে। বাকী কাজগুলো স্বল্পসময়ের মধ্যে বাস্তবায়নের পথে। জয়পুরহাটের ফোর-লেন রাস্তা,কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরের রাস্তা প্রশস্থকরনের কাজ স্বল্পসময়ের মধ্যে বাস্তবায়নের পথে। বাংলাদেশের উন্নয়ন এখন সমগ্র বিশ্বে “উন্নয়নের রোল-মডেল”।
দেশের মাটি ও মানুষের উন্নয়ন ও কল্যাণে ‘নৌকা’র বিকল্প নেই। নৌকা স্বাধীনতার প্রতীক,নৌকা দেশের উন্নয়নের মার্কা,শেখ হাসিনার মার্কা, ২ লক্ষ শহিদ মুক্তিযোদ্ধার মার্কা, সর্বজনতার মার্কা। তাই আসুন, দলমত,ধর্ম,বর্ণ বৈষম্য ভেদাভেদ ভুলে গিয়ে দেশের মাটি ও মানুষের উন্নয়ন ও কল্যাণের স্বার্থে…
প্রিয়ভূমি কালাই,ক্ষেতলাল,আক্কেলপুর সহ সমগ্র জয়পুরহাট জেলার উন্নয়ন ও কল্যাণে – আগামী জাতীয় সংসদ নির্বাচনে ‘নৌকা’ মার্কায় ভোট দিয়ে দেশের মাটি ও মানুষের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখি।
এবং প্রতিষ্টা করি, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা”।
আরো উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, কালাই উপজেলার চেয়ারম্যান মিনফুজুল ইসলাম মিলন, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, দোগাছী ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম, পুরানাপৌল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ সহ অংঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here