জিকে শামীমের ৪ সহযোগীর জামিন হয়নি

0
408
জিকে শামীমের ৪ সহযোগীর জামিন হয়নি

খবর৭১ঃ দুদকের মামলায় জিকে শামীমের চার সহযোগীকে জামিন দেননি হাইকোর্ট। তাদের কেন জামিন দেওয়া হবে না মর্মে কারণ দর্শাতে সংশ্লিষ্টদের প্রতি ১০ দিনের রুল দিয়েছেন।বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয় গঠিত হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ আজ সোমবার এই আদেশ দেন। ডেপুটি এটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক আদালতের আদেশের বিষয়টি জানান।

শুনানিতে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশিদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী এটর্নি জেনারেল হেলেনা বেগম চায়না। আসামি পক্ষে ছিলেন আইনজীবী শামীম সরদার।

আমিন উদ্দিন মানিক জানান, গত ২৪ ডিসেম্বর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অবকাশকালীন বেঞ্চ তাদের জামিন আবেদন না মঞ্জুর করলে তারা হাইকোর্টে জামিন আবেদন করেন। জামিন আবেদনকারী আসামিরা হলেন মোহাম্মদ জাহিদুল ইসলাম, মো, শহীদুল ইসলাম, মো. কামাল হোসেন, মো. শামশাদ হোসেন।

মামলার এজাহারের মতে ঠিকাদার জিকে শামীমকে অবৈধ চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক এবং জুয়াড়ী ব্যবসা ( ক্যাসিনো) এর অপরাধে জড়িত থাকায় গ্রেফতার করা হয়। আর উল্লেখিত আসামিরা হলেন জি কে শামীমের দুষ্কর্মের সহযোগী। তাদেরকে গ্রেফতার করে গত বছরের ২১ সেপ্টেম্বর গুলশান থানায় মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here