জিএম কাদেরকে জাপার কো-চেয়ারম্যান থেকে অব্যাহতির প্রতিবাদে ফুঁসে উঠেছে লালমনিরহাট

0
257

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ-নেতার পদ থেকে জিএম কাদের কে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লালমনিরহাট জেলা জাতীয় পার্টি। শনিবার (২৩মার্চ) রাত ৮ টার দিকে জেলা শহরের আলোরুপা মোড়ে জেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়।
পরে মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।এসময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা জিএম কাদেরকে ষড়যন্ত্রমূলক ভাবে অব্যাহতির প্রতিবাদ জানিয়ে স্বপদে তাঁকে পূর্ণবহালের দাবি জানিয়ে ম্লোগান দিতে থাকে।
প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এসকে খাজাঁ মঈনুদ্দিন, কার্যকরী সদস্য সেকেন্দার আলী, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব বিপ্লব রহমান, পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক জাহিদ হাসান ডাবলু প্রমুখ।
এসময় বিক্ষুদ্ধ নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বক্তারা বলেন,‘ এই লালমনিরহাট থেকে রাজনীতিতে জিএম কাদের এর হাতে খড়ি। এখানকার মাটি ও মানুষের প্রিয় নেতা জিএম কাদের। তাঁকে নিয়ে যে কোন ধরনের ষড়যন্ত্র সহ্য করা হবে না। সকল ষড়যন্ত্র প্রতিহত করার ঘোষনা দিয়ে নেতারা আরো বলেন,‘ অবিলম্বে জিএম কাদেরকে স্বপদে পূর্ণবহাল না করা হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।’

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here