জামালগঞ্জ উপজেলা বিএনপি’র গণ স্বাক্ষর কর্মসুচি পালন

0
386

জামালগঞ্জ প্রতিনিধি:
জামালগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্ব্যেগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবিতে গণ স্বাক্ষর কর্মসুচি পালিত হয়েছে।দলের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে গতকাল ১৭ফেব্রুয়ারি শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি হল রুমে বিএনপি নেতা শাহ মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে গণস্বাক্ষর কর্মসুচি উদ্ভোধন করা হয়েছে।পরবর্তীতে একই দিনে সাচনা বাজারেও গণস্বাক্ষর গ্রহন করেন দলীয় নেতা কর্মীগণ।
নেতাকর্মীগণ কেন্দ্রের নির্দেশ মোতাবেক বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা,ভূয়া ও জাল নথি’র মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে বেগম খালেদা জিয়া’র নি:শর্ত মুক্তির দাবিতে উপজেলার কয়েকটি স্হানে এই কর্মসুচি পালন করেন।
এসময় কয়েক শতাধিক মানুষ বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে নির্ধারিত ফরমে স্বাক্ষর প্রদান করেন।গণস্বাক্ষর অনুষ্টানে বক্তব্য রাখেন বিএনপি নেতা,আব্দুস সাত্তার,শফিকুর রহমান,জুলফিকার চৌধুরী রানা,গোলাম সারোয়ার,নুর মিয়া,টিএম অাখতারুজ্জামান,মাসুক মিয়া,হাসান মাহমুদ হাসিন,জামাল হোসেন।ছাত্রদল নেতা অাতিক, মুনায়েম,নাদিম,রবিন,রাহুল প্রমূখ।
এছাড়াও শনিবার সন্দ্ব্যায় সাচনা বাজার বিএনপির অস্হায়ী কার্যালয়ে সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সদ্য প্রয়াত নেতা,সাচনা বাজার বনিক সমিতির সহ সভাপতি অাব্দুস শহীদ তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এসময় এক মিনিট নিরবতা পালন করে তাঁর রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here