জামালগঞ্জ উপজেলা আ’লীগের বর্ধিত সভায় বাগবিতণ্ডা।একাংশের বয়কট।

0
216

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::

দীর্ঘ দিন পর সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আ’লীগের বর্ধিত সভা বাগবিতণ্ডার মধ্যেদিয়ে অনুষ্টিত হয়েছে।বর্ধিত সভা সম্পন্ন না করেই উপজেলা আ’লীগের একাংশ সভা বয়কট করে চলে যান।
গতকাল শনিবার(১৪-জুলাই)সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা অা’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি করুনা সিন্ধু তালুকদার,আলহাজ্ব আব্দুল মুকিত চৌধুরী,সাধারন সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক হাফিজা আক্তার দিপু,প্রথম নির্বাহী সদস্য আলহাজ্ব রেজাউল করিম শামীম প্রমূখ।এছাড়াও উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা অা’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক জামিল আহমদ জুয়েল ও দপ্তর সম্পাদক সমরেন্দ্র আচার্য্য’র সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগ,শ্রমীকলীগ,কৃষক লীগ,সেচ্ছাসেবক লীগ,যুব মহিলালীগ নেতৃবৃন্দ সহ সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি/সম্পাদকগণ।
এসময় বক্তাগণ পুনরায় আ’লীগের সরকার গঠনে হিংসা বিদ্বেষ ভূলে দলের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন তারা।

দলীয় সূত্রে জানাযায়,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আশরাফুজ্জামানের বর্ধিত সভার বক্তব্যে হিসাবে স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন’র গুণকির্তণ বর্ণনা করতে গেলে রতন বিরোধী নেতাকর্মীরা তার কাছ থেকে মাইক কেড়ে নেয়।এর জের ধরেই বর্ধিত সভায় দু’পক্ষের মধ্যে তুমুল বাগবিতণ্ডা শুরু হয়।পরে অপর পক্ষের বেশীর ভাগ নেতাকর্মী বর্ধিত সভা বয়কট করে চলে যান।এসময় উপজেলা আ’লীগ সভাপতি ও সম্পাদক বর্ধিত সভা সফল করার চেষ্টা করে ব্যর্থ হন।

এ ব্যাপারে উপজেলা আলীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী বলেন,আ’লীগ একটি বড় দল।বর্ধিত সভায় নেতাকর্মীদের মধ্যে সামান্য বাগবিতণ্ডা হয়েছে।বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিক নিয়ে যে প্রার্থী আগামী সংসদ নির্বাচনে আসবে তাকে নিয়েই নির্বাচন করব।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here